আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বাঁশখালী গুনাগরি রামদাস মুন্সি হাটের ইজারাদারের উপর সন্ত্রাসী হামলা

বাঁশখালী রিপোর্টার

বাঁশখালী থানা গুনাগরি সংলগ্ন রামদাস মুন্সিরহাটের ইজারাদারের উপর এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা অতর্কিত ভাবে হামলা করে।

রামদাস মুন্সিরহাট চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বহুল প্রচলিত এবং প্রাচীন একটি হাট। বাঁশখালী গুনাগরি এলাকার প্রায় মানুষই এই হাট থেকে বেচাকিনা করে থাকে।। তাই এই হাট পরিচালনা এবং নিয়ন্ত্রণের জন্য দায়ভারটা বেশি ভাগই ইজারাদারদের উপর নির্ভর করে। দীর্ঘদিন ধরে রামদাস মুন্সিরহাট টি পরিচালনা করে আসছিলেন ইজারাদার হাসান কামালসহ আরো তিনজন।

গত ২৩-৫-২০২১ তারিখে সকাল আনুমানিক ১০ টার দিকে রামদাস মুন্সিরহাটে অবস্থান করছিলেন প্রধান ইজারাদার হাসান কামালসহ তার সহযোগী ইজারাদার আরো তিনজন। ওই সময় হঠাৎ করে এলাকার কিছু চিহ্নিত সন্ত্রাসী অতর্কিতভাবে ইজারাদারদের উপর হামলা চালায়। ওই হামলায় হাসান কামাল এবং তার সাথের ইজারাদার সহ সবাই ওই হামলার শিকার হয়ে বর্তমানে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে। বর্তমানে তাদের সকলের অবস্থা অত্যন্ত শোচনীয়।

ঘটনার বিস্তারিত জানতে চাইলে তারা বলেন দীর্ঘদিন ধরে এলাকার সন্ত্রাসীরা ইজারাদারদের কাছ থেকে মোটা অংকের চাঁদা চেয়ে বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছিল। এক পর্যায়ে ইজারাদাররা চাঁদা দিতে না চাইলে তাদের উপর এ হামলা চালায়।

উক্ত ঘটনার বিস্তারিত জানতে চাইলে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ বলেন এ ব্যাপারে থানায় একটি মামলা করা হয়েছে তদন্ত সাপেক্ষে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে ।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর